হোম সারাদেশ ঈশ্বরগঞ্জে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

ঈশ্বরগঞ্জে গ্রেনেড হামলার প্রতিবাদে আলোচনা সভা অনুষ্ঠিত

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

সুমন ফকির: ২০০৪ সালের ২১ আগস্ট বঙ্গবন্ধু এভিনিউতে আওয়ামী লীগের সমাবেশে ইতিহাসের নৃশংসতম হত্যাযজ্ঞ চালানো হয়। দিবসটি উপলক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও সকল অঙ্গ সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিক্ষোভ মিছিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত বিক্ষোভ মিছিলটি উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয় থেকে শুরু করে ঈশ্বরগঞ্জ সরকারি কলেজ থেকে উপজেলা পর্যন্ত  করে আবারদলীয় কার্যালয় সামনে এসে এই বিক্ষোভের ইতি টানা হয়। মিছিল শেষে আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত আলোচনায় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাফির উদ্দিন,ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান বদরুল আলম প্রদীপ, সহ-সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, জয়নাল আবেদীন,ড. উৎপল কুমার সরকার। যুগ্ম-সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ-দপ্তর সম্পাদক রুহুল আমিন রাহুল, সহ- প্রচার সম্পাদক আনোয়ারুল ইসলাম,উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ.কে.এম ফরিদউল্লাহ ফরিদ।

উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এম.এ.খালেক ভূইয়া সহ আরও অনেকে। এসময় বক্তারা বলেন আওয়ামী লীগকে আরও সুসংগঠিত করার লক্ষ্যে সবাইকে একযোগে কাজ করতে হবে।

আর এইরকম বর্বরোচিত হামলা ভবিষ্যতে যেনো না হয় সেই বিষয়ে পদক্ষেপ গ্রহণ করা সহ বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। এসময় তারা আওয়ামী লীগের ইতিহাস ও ঐতিহ্যের কথা তুলে ধরেন।

কলেজ অ্যাম্বাসেডর: সুমন ফকির

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন