হোম শিক্ষা ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের ঘোরা বন্ধে অভিযান

ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের ঘোরা বন্ধে অভিযান

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

সুমন ফকির: স্কুল-কলেজের ক্লাস ফাঁকি দিয়ে শিক্ষার্থীদের ঘোরাফেরা বন্ধে অভিযান পরিচালনা করেছে ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর ভ্রাম্যমান আদালত।

বুধবার (২৪ আগস্ট) এ অভিযান পরিচালনা করেন প্রধান বর্জ্য ব্যাবস্থাপনা কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান। অভিযানকালে তিনি জয়নুল আবেদীন পার্কে পার্কে উপস্থিত শিক্ষার্থীদের সর্তক করেন। পরবর্তীতে শিক্ষার্থীর অবিভাবদের ডেকে এনে শিক্ষার্থীদের বুঝিয়ে দেন এবং বিষয়ে সচেতন থাকার জন্য অনুরোধ জানান।

এছাড়াও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান জয়নুল আবেদীন পার্কের অভ্যন্তরের মোটরসাইকেল চালানোর দায়ে ৪ মোটরসাইকেল চালককে মোট ১৪০০ টাকা জরিমানা করেন।

এসময় তিনি বলেন, স্কুল – কলেজ ফাঁকি দিয়ে জয়নুল আবেদীন পার্কে কোন শিক্ষার্থী পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়া নাগরিক বিনোদনের অন্যতম প্রাণকেন্দ্র জয়নুল আবেদীন পার্কের অভন্তরে মোটরসাইকেল চালানো নিষেদ করা হলেও অনেকে বেপরোয়াভাবে এখানে বাইক চালান।

এ নিষেধ অমান্য করা হলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে। এ ধরনের অভিযান অব্যহত থাকবে। অভিযানকালে বর্জ্য ব্যাবস্থাপনা সুপারভাইজার রবিউল ইসলাম, বাজার পরিদর্শক জালাল আহমেদ চৌধুরী, আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যবৃন্দ সহঅনেকে উপস্থিত ছিলেন।

কলেজ অ্যাম্বাসেডর: সুমন ফকির

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন