হোম নাগরিক বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

সুমন ফকির: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঈশ্বরগঞ্জ উপজেলার জাটিয়া ইউনিয়ন আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের উদ্যোগে এক আলোচনা সভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়। উক্ত আলোচনা সভায় জাতির জনক ও তার পরিবারের সকল বিনম্র শ্রদ্ধার সাথে স্মরণ করা হয়।

উক্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী রফিকুল ইসলাম বুলবুল, প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব সাফির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আব্দুল জলিল মন্ডল, সহ-দপ্তর সম্পাদক প্রভাষক রুহুল আমিন রাহুল, ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক কাজী মঞ্জু, ঈশ্বরগঞ্জ সরকারি কলেজের সাবেক (ভিপি) সাদিকুল গণি ভূইয়া রুমন, জাটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল গণি খান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ফজলুল করিম রতন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুম বিল্লাহ মামুন, সাধারণ সম্পাদক আসাদুজ্জামান আসাদ, স্থানীয় ও তৃণমূলের নেতৃবৃন্দ সহ সর্বস্তরের মানুষ।

এসময় বক্তারা বিএনপির বিক্ষোভ ও মিছিলগুলোকে অযুক্তিযুক্ত দাবি করে তীব্র নিন্দা পোষণ করে। বিদ্যুৎ এর লোডশেডিং নিয়ে বিএনপি যে আন্দোলন করছে সেটাকে সম্পূর্ণ অর্থহীন মনে করছেন উক্ত নেতৃবৃন্দ। তারা বলেন আওয়ামী লীগের সময়ে দেশের প্রতিটা বাড়িতে বিদ্যুৎ পৌঁছে দেওয়া হয়েছে।

কিন্তু বিনএনপির আমলে তো দেশের বেশিরভাগ মানুষের বাড়িতেই বিদ্যুৎ ছিল না। এখন তারা কীভাবে এ বিষয়ে আন্দোলন করে এই বিষয়ে প্রশ্ন করা হয়। বিএনপির এইসব আন্দোলন সমাবেশের তীব্র নিন্দা জানাতে গিয়ে ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাছুম বিল্লাহ মামুন বলেন আগস্ট মাসকে জামাত বিএনপিরা সুযোগ হিসেবে নিচ্ছে।

কারণ আমরা ছাত্রলীগ কিংবা আওয়ামী লীগের কেউ চাইনা এই শোকের মাসে কোন ঝামেলা হোক। উক্ত আলোচনার সভার পরে ইউনিয়ন আওয়ামী লীগের পক্ষ থেকে এলাকার গরীব মিসকিনদের মাঝে তবারক বিতরণ করা হয়।

কলেজ অ্যাম্বাসেডর: সুমন ফকির

 

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন