হোম বিনোদন ‘বাবার গাড়িতেও চড়ার অনুমতি ছিল না হৃতিকের’

‘বাবার গাড়িতেও চড়ার অনুমতি ছিল না হৃতিকের’

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

ভারতের হিন্দি সিনেমার অভিনেতা ও পরিচালক রাকেশ রোশন জানিয়েছেন, আম-আদমির মতো অটো-বাসে যাতায়াত করতেন হৃতিক রোশন! এক সাক্ষাৎকারে ছেলের সম্পর্কে এমন কথাই জানান তিনি।

পরিচালক হিসেবে নাম-যশ-খ্যাতি সবই অর্জন করেছেন তিনি। কিন্তু ছেলেকে বাড়ির গাড়িতে চড়তে দেননি রাকেশ। অভিনেতা হিসাবে রুপোলি পর্দায় আবির্ভাবের আগে রাকেশের সঙ্গে সহকারী পরিচালক হিসাবে ফিল্মি দুনিয়ায় পা রেখেছিলেন হৃতিক। কড়া অনুশাসনের মধ্যে সে সময় বলিপাড়ার এই সুদর্শন অভিনেতাকে রেখেছিলেন রাকেশ।

রাকেশ রোশন আরও জানান, ‘কলেজ পাশ করার পর ‘স্পেশাল এফেক্টস’ শেখার জন্য বিদেশে সুযোগ পেয়েছিল ও। কিন্তু ও এখানেই (মুম্বই) আমার সঙ্গে ‘করণ অর্জুন’ ছবিতে কাজ করার সিদ্ধান্ত নেয়। সহকারী পরিচালক হিসাবে কাজ শুরু করে। আমি খুব কঠোর ছিলাম ওর প্রতি। আমার গাড়িতে ওকে চড়তে দিতাম না। অন্য সহকারী পরিচালক যে ভাবে সেটে থাকতেন, তেমন ভাবেই ওকে থাকতে দিতাম। পরিবারের গাড়িতেও চড়ার অনুমতি ছিল না ওর। বাস, অটোয় করে যাতায়াত করত। সেটে ও আমার ছেলে নয়, সহকারী পরিচালক ছিল। তাই কোনও বাড়তি সুবিধা দিইনি ওকে।’

শাহরুখ-কাজল-সলমন খান অভিনীত ‘করণ অর্জুন’ ছাড়াও পরিচালক রাকেশের ‘খেল’, ‘কোয়লা’র মতো ছবিতে সহকারী পরিচালকের ভূমিকায় দেখা গিয়েছিল হৃতিককে।

রাকেশরই পরিচালনায় ‘কহো না প্যায়ার হ্যায়’ ছবির হাত ধরে নায়ক হিসাবে বলিপাড়ায় আত্মপ্রকাশ ঘটে হৃতিক রোশনের। প্রথম ছবিতেই বক্স অফিসে ঝড় তুলেন তিনি। ফলে রাতারাতি সুপারস্টার হন। পরিচালক হওয়ার আগে রাকেশও ছেলের মতো অভিনেতা ছিলেন। কিন্তু অভিনেতা হিসাবে সে ভাবে ছাপ ফেলতে পারেননি তিনি।

যফ//

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন