হোম আদালত যাবজ্জীবন রায় শুনে মারা গেলেন আ.লীগ নেতা

যাবজ্জীবন রায় শুনে মারা গেলেন আ.লীগ নেতা

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলার আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক মাস্টার যাবজ্জীবন সাজার রায় শোনার পর মারা গেলেন।বুধবার (২৯ জুন ২০২২) উপজেলার মনসুর নগর ইউনিয়নের শালগ্রামের নিজ বাড়িতে সাবেক ওই ইউপি চেয়ারম্যানর মৃত্য হয়।

আব্দুর রাজ্জাক মাস্টার বারইমারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ছিলেন। পরে তিনি মনসুর নগর ইউনিয়নের চেয়ারম্যান নির্বাচিত হয়েছিলেন।

তার বড় ছেলে লেবু সরকার বলেন, তার বাবা আব্দুর রাজ্জাক তিন মাস ধরে অসুস্থ ছিলেন। গত এক মাস তার বাবা গুরুতর অসুস্থ হয়ে পড়েন। এ সময় তার বাবা স্বাভাবিক খাবারও খেতে পারেননি।

তিনি আরও জানান, বুধবার বাদ যোহর শালগ্রাম উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গণেতার বাবার প্রথম জানাজা নামাজ অনুষ্ঠিত হয়। এতে অংশ নেন জাতীয় সংসদের সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য তানভীর শাকিল জয়সহ কাজীপুর উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা।

গত ২৭ জুন সিরাজগঞ্জের অতিরিক্ত জেলা ও দায়রা জজ-১ আদালতের বিচারক বেগম সালমা খাতুন কাজিপুরের জেল হক নামে এক কৃষককে হত্যার দায়ে আব্দুর রাজ্জাক মাস্টারসহ ৮ জনকে যাবজ্জীবন কারাদণ্ডাদেশ দিয়েছেন আদালত। রায় ঘোষণার সময় আব্দুর রাজ্জাক মাস্টারসহ তিন আসামি অনুপস্থিত ছিলেন।

ডেস্ক রিপোর্ট: ফাহিম ফয়সাল 

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন