হোম প্রবাস লটারিতে ৪৮ কোটি টাকা জিতলেন বাংলাদেশি যুবক

লটারিতে ৪৮ কোটি টাকা জিতলেন বাংলাদেশি যুবক

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

সংযুক্ত আরব আমিরাতে প্রবাসী বাংলাদেশি আরিফ খান যুবক লটারিতে ২ কোটি দিরহাম জিতেছেন। বাংলাদেশি টাকার যার পরিমাণ ৪৮ কোটি ৫০ লাখ টাকা।

আরিফ খান গত ৪ বছর ধরে শারজায় কাজ করছেন। তিনি এক বছরেরও বেশি সময় ধরে নিজের ভাগ্য যাচাইয়ের চেষ্টা করছেন। গত ২৭ মে ১৪৪৪৮১ নম্বরের টিকিটটি কিনেছিলেন আরিফ।

স্থানীয় সংবাদ মাধ্যম খালিজ টাইমসের খবরে বলা হয়েছে, শারজায় বসবাসরত বাংলাদেশি প্রবাসী আরিফ খান রাজধানী আবুধাবিতে অনুষ্ঠিত ‘মাইটি ২০ মিলিয়ন’ র‌্যাফেল ড্রতে ২ কোটি দিরহাম জিতেছেন।

৩৬ বছর বয়সী আরিফ খান বলেন, আমি সব সময় একা একা টিকিট কিনি। আমি শুধু আমার ভাগ্য পরিবর্তনের চেষ্টা করছিলাম। আমি আমার জীবনে অন্য কোনো লটারির টিকিট কিনিনি। আমি গত এক বছর ধরে টিকিট কিনছিলাম।

বাংলাদেশি মুদ্রায় প্রাইজমানি কত জানতে চাইলে হিসাব করার চেষ্টা করে তিনি হাল ছেড়ে দেন।

এত টাকা দিয়ে কী করবেন জানতে চাইলে তাৎক্ষণিকভাবে তিনি কোনো পরিকল্পনা জানাতে পারেননি। তিনি বলেন, আমার কোনো পূর্বপরিকল্পনা নেই।

এর আগে ১২ বছর আরিফ সৌদি আরবে কাজ করেছেন জানিয়ে বলেন. সেখানে আমার ব্যবসা ধস নেমেছে, কিন্তু এখন সব ঠিক আছে।

আরিফ খান বাংলাদেশের রাজধানী ঢাকার বাসিন্দা এবং শারজায় একটি গাড়ি রক্ষণাবেক্ষণের দোকান চালান। তিনি বলেন, আমার দুই সন্তান আছে, আমার স্ত্রী ও বাবা-মা। আমার ভাই এখানে একটি দোকান চালান। আমরা একটি সুখী পরিবার। আমি আশা করি এই অর্থ অন্যদের সাহায্য করার জন্য ব্যবহার করা যেতে পারে।

ডেস্ক রিপোর্ট: ফাহিম ফয়সাল 

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন