হোম খেলা সাকিব ফিরবেন রাতে, কাল দল ঘোষণা

সাকিব ফিরবেন রাতে, কাল দল ঘোষণা

প্রতিবেদক Juboraj Faisal
0 মন্তব্য

জুয়ার কোম্পানি বেটউইনারের সঙ্গে সম্পর্কের ইতি টেনে সেটি বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে আনুষ্ঠানিকভাবে জানিয়েছেন, বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। শেষ মুহূর্তে আবার নাটকীয় কিছু না ঘটলে এই অলরাউন্ডারের কাঁধেই উঠছে টি-টোয়েন্টি ফরম্যাটের নেতৃত্ব।

বিশ্ব সেরা অলরাউন্ডার বর্তমানে যুক্তরাষ্ট্রে থেকে বাংলাদেশে ফেরার ফেরার প্রস্তুতি নিচ্ছেন। সব ঠিক থাকলে আজ রাত ২-৩টার মধ্যে ঢাকায় এসে পৌঁছাবেন  সাকিব আল হাসান। তবে বিশ্রামের বেশি সুযোগ পাচ্ছেন না। সকালেই তাকে বিসিবির কয়েকজন ঊর্ধ্বতন কর্মকর্তার মুখোমুখি হতে হবে। সেখানে বোর্ডকে না জানিয়ে বেটউইনারের সঙ্গে চুক্তির কারণ দর্শাতে হবে সাকিবকে। তবে সেটা শুধুই আনুষ্ঠানিকতা।

এই আনুষ্ঠানিকতার সঙ্গে আরো একটি বিষয় যোগ হবে। তাকে শেষবারের মতো সতর্ক করা হবে বলে বোর্ড সূত্র থেকে জানা গেছে। এরপর তার অনুমতিক্রমেই টি-টোয়েন্টি দলের অধিনায়কের দায়িত্ব দেওয়া হবে। সাকিবের সঙ্গে বোর্ড পরিচালকদের সেই বৈঠকে উপস্থিত থাকবেন দেশে থাকা দুই নির্বাচক মিনহাজুল আবেদীন আর হাবিবুল বাশার।

এদিকে, এই বৈঠক শেষে ঘোষণা হবে আসন্ন এশিয়া কাপের স্কোয়াড। তবে অনুমিতভাবেই এই স্কোয়াডে জায়গা হারাচ্ছেন লিটন দাস, নুরুল হাসান সোহান আর ইয়াসির আলি রাব্বি। তবে যদি-কিন্তু কিছুটা আছে সোহান আর রাব্বির ক্ষেত্রে। লিটন কোনোভাবেই আরব আমিরাতের বিমান ধর‍তে পারবেন না।

যফ//

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন