হোম বিনোদন ২৯৯ টাকায় নিজেকে ওটিটি পর্দায় দেখাতে চাই না: জন আব্রাহাম

২৯৯ টাকায় নিজেকে ওটিটি পর্দায় দেখাতে চাই না: জন আব্রাহাম

প্রতিবেদক সম্পাদকীয়
0 মন্তব্য

বড় পর্দার বাইরে এখন ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে উৎসাহী প্রায় সবাই। বলিউডের একের পর এক অভিনেতা এই ওটিটি প্ল্যাটফর্মে কাজ শুরু করছেন। ঠিক তখন স্রোতের উল্টো দিকে হাঁটতে চান বলিউড অভিনেতা জন আব্রাহাম। বর্তমানে খুব একটা পর্দায় দেখা যায় না তাঁকে। তবু তাঁর কাছে বড় পর্দার অভিনেতা হয়ে ওটিটিতে কাজ করা অসম্মানজনক। তাই তিনি স্পষ্ট জানিয়ে দিলেন ওটিটি পর্দায় কাজ করতে চান না।
বলিউডের জনপ্রিয় এই অভিনেতা প্রায় দুই দশক হিন্দি সিনেমায় অভিনয় করে আসছেন। এখন তিনি তাঁর ছবি ‘এক ভিলেন রিটার্ন’–এর প্রচারণায় ব্যস্ত।

সম্প্রতি ছবির প্রচারণার সময় ভারতীয় এক গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি নিজেকে শুধু বড় পর্দার নায়ক বলে দাবি করেন। তিনি বলেন, ‘আমি বড় পর্দার নায়ক এবং তা-ই থাকতে চাই। কারও শৌচাগারে যাওয়ার প্রয়োজন হবে, তখন আমার সিনেমা বন্ধ করে চলে যাবে, এটা আমার জন্য খুব অসম্মানের। তা ছাড়া মাত্র ২৯৯ কিংবা ৪৯৯ টাকায় আমি নিজেকে ওটিটি পর্দায় দেখাতে চাই না। এতে আমার আপত্তি আছে।’
অভিনয়ের পাশাপাশি প্রযোজনাও করেন জন আব্রাহাম। ডিজিটাল প্ল্যাটফর্মে তিনি অভিনয় না করলেও সেখানে তিনি শুধু প্রযোজক হিসেবে কাজ করবেন।

জন বলেন, ‘প্রযোজক হিসেবে আমি ডিজিটাল প্ল্যাটফর্ম পছন্দ করি। আমি এই প্ল্যাটফর্মের দর্শকের জন্য সিনেমা নির্মাণ করব। কিন্তু অভিনেতা হিসেবে আমার একটা বিষয়ে স্পষ্ট ধারণা আমি সব সময় বড় পর্দায় অভিনয় করব। আমি বড় পর্দার নায়ক। সেখানেই নিজেকে মেলে ধরতে চাই। এ ক্ষেত্রে আমি বড় পর্দার জন্য সিনেমা নির্মাণ করব।’

জন আব্রাহামের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ‘অ্যাটাক’। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ছবিটি। আগামী মাসে ‘এক ভিলেন’–এর সিকুয়েল ‘এক ভিলেন রিটার্ন’ নিয়ে আসছেন তিনি। তবে প্রথম ছবির কোনো অভিনেতা–অভিনেত্রীরই দেখা মিলবে না সিকুয়েলে। জন ছাড়াও এই ছবিতে রয়েছেন অর্জুন কাপুর, তারা সুতারিয়া, দিশা পাটানি প্রমুখ। ২৯ জুলাই বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি।

সম্পর্কিত আরও খবর

আপনার মতামত দিন