বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১, ২২ আশ্বি

পুলিশ: ১৩ বছর পর সন্তানকে ফিরে পেলেন মা

পুলিশ: ১৩ বছর পর সন্তানকে ফিরে পেলেন মা - ছবি :

রাজবাড়ী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহাদাত হোসেনের সহযোগিতায় ময়মনসিংহ গৌরিপুরের আব্দুল রশিদের ছেলে মো. রফিকুল ইসলাম ১৩ বছর পর ফিরে পেয়েছেন পরিবার।

বুধবার রফিকুলকে তার পরিবারের কাছে হস্তান্তর করে রাজবাড়ী জেলা পুলিশ।

পরিবারের লোকজন রাজবাড়ী থানায় এসে ১৩ বছর আগে হারিয়ে যাওয়া মো. রফিকুল ইসলামকে ফিরে পেয়ে এক আবেগঘন পরিবেশের সৃষ্টি হয়।

মো. রফিকুল ইসলাম ২০০৮ সালে মানসিক ভারসাম্য হারিয়ে পরিবার-পরিজন ছেড়ে বিভিন্ন জেলা শহর ও হাটবাজারে ঘোরাঘুরি করে বেড়াতেন। লোকজন কখনো পাগল কখনো ভিক্ষুক ভেবে কলা, রুটি বা খাবারের উচ্ছিষ্ট অংশ দিলে তা খেয়েই তিনি জীবনযাপন করেন।

গত ৪ জুলাই রাজবাড়ী থানার বসন্তপুর বাসস্ট্যান্ড এলাকায় এভাবে ঘোরাফেরা করার সময় সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন তাকে দেখতে পান।

এরপর ওসির নির্দেশে রাজবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মনিরুজ্জামান তাকে সেখান থেকে উদ্ধার করে নাম ঠিকানা জানতে চান। এ সময় রফিকুল কেবল তার এলাকার সাবেক এক চেয়ারম্যানের নাম, জেলার নাম আর থানার নাম গৌরীপুর বলতে পারেন।

পরে রাজবাড়ী সদর থানার ওসি গৌরিপুর থানা পুলিশের সঙ্গে যোগাযোগ করে রফিকুলের ছবি পাঠালে তার সঠিক নাম-ঠিকানা জানা যায়। পরিবারের সঙ্গে যোগাযোগ করা হলে তার স্ত্রী মোছা. আইরিন রফিকুলকে চিনতে পারেন। পরে স্ত্রীসহ পরিবারের অন্য সদস্যরা রাজবাড়ীতে এসে রফিকুলকে নিয়ে যান।

নতুন সূর্যোদয় ডেস্ক

 

 

আরো সংবাদ


AD HERE