বৃহস্পতিবার, ৭ অক্টোবর ২০২১, ২২ আশ্বি

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকতে চাই না: তামিম

টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকতে চাই না: তামিম - ছবি : নতুন সূর্যোদয়

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ দলে থাকতে চান না জাতীয় দলের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল। বুধবার ফেসবুক লাইভে এসে তিনি নিজেই এ তথ্য জানান।

তামিম ইকবাল বলেন, আমি কিছুক্ষণ আগে বোর্ড প্রেসিডেন্ট পাপন ভাই এবং চিফ সিলেক্টর নান্নু ভাইয়ের সঙ্গে কিছু জিনিস শেয়ার করেছি। যেটি সবার সঙ্গে শেয়ার করতে চাই। আমি ওনাদের বলেছি আমার মনে হয় না যে, আমার ওয়ার্ল্ড কাপ টিমে থাকা উচিত। আই অ্যাম নট অ্যাভেইলেবল ফর দ্য ওয়ার্ল্ড কাপ।

তিনি বলেন, এটার দু-তিনটি কারণ আছে। আমার কাছে মনে হয় যে, গেম টাইম ইজ ওয়ান অব দ্য বিগেস্ট রিজন। আমি বেশ কয়েক দিন ধরে খেলছি না এ ফরম্যাটটা। সেকেন্ডলি ইনজুরি। বাট ইনজুরি আমার মনে হয় না অতবড় সমস্যা। আমি আশা করি ওয়ার্ল্ড কাপের আগে ঠিক হয়ে যাব। বাট যে বিষয়টি আমাকে এ সিদ্ধান্ত নিতে বাধ্য করেছে, তা হলো— যেহেতু আমি শেষ ১৫-১৬টি টি-টোয়েন্টি খেলিনি, প্লাস আমার জায়গায় যারা খেলছিল আমার কাছে কোনোভাবেই মনে হয় না ফেয়ার হবে তাদের প্রতি, যদি হঠাৎ করে এসে আমি তাদের জায়গাটা নিয়ে নিই।

ওয়ানডে অধিনায়ক আরও জানান, হয়তো বা আমি বিশ্বকাপ দলে থাকতাম। আমি এটা জানি না। বাট এটা আমি মনে করি হয়তোবা আমি থাকতাম। বাট আমার কাছে মনে হয় না এটা ফেয়ার হতো।

সম্ভবত আপনারা আমাকে বিশ্বকাপে দেখবেন না। আমি এতটুকু বলতে পারি যে, আই উইশ অল দ্য বেস্ট ফর দ্য টিম ফর দিস সিরিজ অ্যান্ড ওয়ার্ল্ড কাপ। আমি একটা বিষয় পরিষ্কার করে দিই। আমি কিন্তু অবসর নিচ্ছি না। বাট হয়তো বিশ্বকাপটা আমার খেলা হবে না বলে জানান তামিম ইকবাল।

নতুন সূর্যোদয় ডেস্ক

আরো সংবাদ


AD HERE